সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
পাওনা টাকা চাওয়ায় কালের স্রোত পত্রিকায় জঙ্গী বানালো ব্যবসায়ীকে

পাওনা টাকা চাওয়ায় কালের স্রোত পত্রিকায় জঙ্গী বানালো ব্যবসায়ীকে

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলে পাওনা টাকা ফেরত চেয়ে বিপাকে পড়েছেন এক ব্যবসায়ী। পাওনা প্রায় পাঁচ লাখ টাকা ফেরত চাওয়ায় জঙ্গী বানিয়ে টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক কালের স্রোত পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়েছে। এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ওই ব্যবসায়ী ও জেলা পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাব মিলনায়তনে লিখিত বক্তব্যে এ অভিযোগ আনা হয়।

লিখিত বক্তব্যে ব্যবসায় রফিকুল ইসলাম অভিযোগ করেন, গত প্রায় দুই বছর আগে ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চুক্তিভিত্তিক লোকবল নিয়োগের টেন্ডার আহবান করা হয়। টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক কালের স্রোত পত্রিকার সম্পাদক রেফাজুর রহমান লোকবল নিয়োগের কাজ পেয়েছেন বলে জানান রফিকুল ইসলামকে। নার্স, আয়া ও দাড়োয়ানসহ বিভিন্ন পদে দশজনকে নিয়োগ দেয় রেফাজুর রহমান। জনপ্রতি ৫০ হাজার টাকা করে নিয়ে সে নিয়োগপত্রও দেন। ব্যাংকের চেকের মাধ্যমে এবং নগদ মিলিয়ে চারলাখ ৯০ হাজার টাকা পরিশোধ করেন ব্যবসায়ী রফিকুল ইসলাম। এরপর নিয়োগপত্র নিয়ে জেলা সিভিল সার্জন অফিসে গিয়ে যোগাযোগ করা হলে সকল নিয়োগপত্র ভুয়া বলে জানানো হয়।

এ অবস্থায় টাকার জন্যে চাপ দেয়া হলে নানা তালবাহানা করতে থাকেন রেফাজুর রহমান। কোন উপায় না পেয়ে ভুক্তভোগী মোঃ রাসেল অপর এক ব্যবাসায়ী ২৬/০৫/২০১৯ তারিখে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় ব্যবসায়ী রফিকুল ইসলাম এক নন্বর সাক্ষী। আদালত ওই মামলায় গত ১৬ সেপ্টেম্বর কালের স্রোত পত্রিকার সম্পাদক রেফাজুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। পরের দিন ব্যবসায়ী রফিকুল ইসলামকে রেফাজুর রহমান তার পত্রিকা অফিসে ডেকে নেন। নানা হুমকি ধামকি দিয়ে মামলা তুলে নেয়ার চাপ দেয়া হয়। রফিকুল ইসলাম তার সিদ্ধান্তে অনড় থেকে টাকা ফেরত চান।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সোমবার ব্যবসায়ী রফিকুল ইসলামকে জঙ্গী বানিয়ে কালের স্রোত পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840